• ব্রেকিংনিউজ: নেত্রকোনায় চিরনিদ্রায় শায়িত হলেন বারী সিদ্দিকী     ::     আবারও আওয়ামী লীগ সরকার গঠন করবে : ওবায়দুল কাদের     ::     কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষে ট্রেনের সহকারী চালক নিহত, ৬ ঘন্টা পর ট্রেন চলাচল শুরু     ::     ইতিহাস মুছে ফেলার চেষ্টা করলেও তা মুছে ফেলা যায় না : প্রধানমন্ত্রী     ::     জাতীয় পর্যায়ে এবারও সেরা কর দাতার সম্মাণনা পেলো ওয়ালটন     ::    
    12_11_2017-Jobl-Rasel-2

    গাজীপুরে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


    image_pdfimage_print

    গাজীপুর প্রতিনিধি : বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শনিবার গাজীপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গাজীপুর জেলা আওয়ামী যুবলীগ ও গাজীপুর মহানগর যুবলীগ পৃথক ভাবে বিভিন্ন কর্মসূচি পালন করে। কর্মসূচি মধ্যে ছিলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির পথিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, কেক কাটা, র‌্যালি ও আলোচনা সভা প্রভৃতি। সকালে ভাওয়াল বদরে আলম সরকারী কলেজ রোডে জেলা যুবলীগের আহবায়ক এস এম আলতাফ হোসেন কেক কেটে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন। এ সময় জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আজাদ, সফিকুল ইসলাম সফি, জসিম উদ্দীন ভ‚ইয়া, সিদ্দিকুর রহমান, হিরু মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

    এছাড়া দুপুরে গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের নেতৃত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। এর আগে বাইপাস সড়কে আহবায়কের নিজস্ব কার্যালয়ের সামনে পায়রা ও বেলুন উড়িয়ে এবং দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এ সময় মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, বদরুল আলম পাশা, কাইয়ুম সরকার, রাজীবুল হাসান, জুয়েল মন্ডল, আশরাফুল আলম এনামুল, হাজী কামাল মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

    12_11_2017-Jobl-Rasel-2