• গাজীপুরে বেগম রোকেয়া দিবস পালন


    গাজীপুর প্রতিনিধি : “নারী পুরুষ সমতা, রুখতে পারে সহিংসতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নারী জাগরণের অগ্রদূত মহিয়সী বেগম রোকেয়ার ১৩৯তম জন্ম ও ৮৭তম মৃত্যুদিবস উপলক্ষে গাজীপুরে বেগম রোকেয়া দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার সকালে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয় মিলনায়তনে আলোচনা সভা, নির্বাচিত জয়িতাদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।

    গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: আবু নাসার উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম।

    জাতীয় মহিলা সংস্থা’র গাজীপুর জেলা কর্মকর্তা শাহনাজ পারভীনের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার নন্দিতা মালাকার, গাজীপুর সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট রীনা পারভীন, জাতীয় মহিলা সংস্থা গাজীপুর জেলা শাখার চেয়ারম্যান নেজবাহার বেগম, মহানগর মহিলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হোসনে আরা জুলি, মহিলা বিষয়ক অধিদপ্তর গাজীপুর কার্যালয়ের উপ-পরিচালক শাহানাজ আক্তার।

    অনুষ্ঠান শেষে নির্বাচিত জয়িতাদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়। গাজীপুর জেলা প্রশাসন, মহিলা বিষয়ক অধিদপ্তর গাজীপুর ও জাতীয় মহিলা সংস্থা গাজীপুর এর আয়োজনে বেগম রোকেয়া দিবস পালন করা হয়।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial