• গাজীপুরে পরিবহন শ্রমিকদের খাদ্য সহায়তা দিলেন যুবলীগ নেতা রাসেল সরকার


    গাজীপুর প্রতিনিধি : করোনা ভাইরাসের সংক্রামনের কারণে গাজীপুর লগডাউন চলছে। সেই সঙ্গে সকল গণ পরিবহন বন্ধ রয়েছে। এতে জেলার কয়েক হাজার পরিবহন শ্রমিক কর্মহীন হয়ে পড়ে। আর এসব কর্মহীন পরিবহন শ্রমিকদের পাশে দাড়িয়েছেন গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল। শুক্রবার বিকেলে তিনি নগরীর পাঁচ শতাধিক কর্মহীন দরিদ্র পরিবহন শ্রমিকের মাঝে খাদ্য সহায়তা এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন।

    গাজীপুর মহানগরীর ভোগড়া এলাকায় তার বাসভবনের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেন।

    এসময় কামরুল আহসান রাসেল বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশে এসব খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সহায়তা প্রদান করা হয়। এলাকার দরিদ্র, কর্মহীন ও অসহায় মানুষের মাঝে এ সহায়তা অব্যাহত থাকবে।

    এর আগে তিনি মহানগরীর কয়েক হাজার মানুষকে খাদ্য সহায়তা প্রদান করেন। ওই সময় তিনি খুব সকালে নিজ হাতে দরিদ্রদের ঘরের দরজার সামনে গিয়ে খাদ্য সামগ্রী রেখে আসেন। সকালে ঘুম থেকে উঠেই দরিদ্র মানুষেরা ঘরের দরজার সামনে খাদ্য সামদ্রী দেখতে পান।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial