• ব্রেকিংনিউজ: সততা ও কর্মনিষ্ঠার যোগফল শুদ্ধাচার : তথ্যসচিব     ::     রোহিঙ্গাদের যেন কেউ বাসা ভাড়া ও আশ্রয় না দেয় : আইজিপি     ::     দেশেই এলজিপি-এলডিপি তৈরি করতে যাচ্ছে ওয়ালটন     ::     ২০১৮ সালের মধ্যে বিএসটিআই এর লোগোযুক্ত বাটখারা ব্যবহার বাধ্যতামূলক     ::    
    Unnaoyan-Mela

    গাজীপুরে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু


    image_pdfimage_print

    বিডিওয়ার্ল্ড২৪ ডটকম রিপোর্ট : রূপকল্প ২০২১ ও রূপকল্প ২০৪১ বাস্তবায়নে সরকারের চলমান উন্নয়ন কার্যক্রমের সাথে জনগণকে সম্পৃক্ত করার লক্ষ্যে ৯-১১ জানুয়ারী দেশের সকল জেলার সাথে গাজীপুরে সোমবার দুপুরে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। এ উপলক্ষ্যে গাজীপুর রাজবাড়ি মাঠে ‘বঙ্গবন্ধুর স্বপ্ন ও আগামী দিনের বাংলাদেশ’ বিষয়ক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফারোজ চুমকী এমপি। জেলা প্রশাসক এস এম আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মিকাইল শিপার, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ গাজীপুর ইউনিটের কমান্ডার কাজী মোজাম্মেল হক প্রমুখ।

    কালিয়াকৈর : কালিয়াকৈর প্রতিনিধি জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারের উন্নয়নমূলক তিন দিনব্যাপি মেলা সোমবার শুরু হয়েছে। বর্তমান সরকারের সময়ে কালিয়াকৈর উপজেলায় যে সকল উন্নয়নমূলক কাজ শেষ করা হয়েছে সেই সমস্ত উন্নয়ন কাজের উপর ভিত্তি করে উপজেলা প্রশাসন এ মেলার আয়োজন করে। সরকারের বিভিন্ন প্রকার উন্নয়নমূলক কাজের ৩৬টি ষ্টল সাজনো হয় মেলায়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সানোয়ার হেসেনের সভাপতিত্বে মেলায় প্রধান অতিথি ছিলেন কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম রাসেল। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাফিয়া আক্তার শিমু, সাবেক চেয়াম্যান আব্দুল ওহাব মিয়া, কারিয়াকৈর উপজেলা পরিষদের সংরক্ষিত ভাইস চেয়ারম্যান নার্গিস সুলতানা, কৃষিকর্মকর্তা রফিকুল ইসলাম শিকদার প্রমুখ।