• ব্রেকিংনিউজ: তাপদাহে আবারো গাজীপুরে পোশাক কারখানার চার শতাধিক শ্রমিক অসুস্থ্য     ::     মুক্তিযুদ্ধে কবি নজরুলের গান ও কবিতা ছিল প্রেরণার উৎস : ধর্মমন্ত্রী     ::     সরকারের দেয়া জমির দখল না পাওয়ায় কুড়িগ্রামে ১৪৯ রিফুজি পরিবারের মানবেতর জীবনযাপন     ::     আসন্ন ঈদে বিআরটিসি’র নয়শত বাস প্রস্তুত     ::     জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৮তম জন্মবার্ষিকী উপলক্ষে সরকারি কর্মসূচি     ::    
    Accident

    গাজীপুরে ট্রাক খাদে পড়ে চালকসহ চার শ্রমিক নিহত


    image_print

    গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক সড়কের পাশের খাদে পড়ে চালকসহ চার শ্রমিক নিহত হয়েছে। নিহতরা হলো-গাজীপুর সিটি কর্পোরেশনের বাঘিয়া এলাকার আলেক মিয়ার ছেলে ট্রাক চালক সোহেল মিয়া (২৯), ট্রাকের শ্রমিক রংপুরের বদরগঞ্জ থানার ব্যাঙ্গডুবি এলাকার হরেশ চন্দ্র রায়ের ছেলে সুজন রায় (২৩), একই এলাকার অলিন রায়ের ছেলে দিলিপ রায় (২২) ও রাখাল রায়ের ছেলে কাজল রায় (২৪)।

    জয়দেবপুর থানার ইন্সপেক্টর মোবারক হোসেন ও এলাকাবাসী জানায়, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় ইট নামিয়ে একটি ট্রাক বৃহষ্পতিবার ভোর রাতে বাঘিয়া এলাকার করম মোল্লা ইটভাটায় ফিরছিল। পথে ট্রাকটি বাঘিয়া-রাজাবাড়ী সড়কে গাজীপুর কর্পোরেশনের কোনাবড়ির বাঘিয়া এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে ট্রাকটি সড়কের পাশের গভীর খাদের পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের তিন শ্রমিক নিহত এবং চালক গুরুতর আহত হয়। এসময় অপর এক শ্রমিক সাঁতরে উপড়ে উঠে আসে। স্থানীয়রা আহত ট্রাক চালককে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্থানীয়রা নিহত ওই তিন শ্রমিকের লাশ উদ্ধার করে করম মোল্লার ইটভাটায় নিয়ে যায়।