• ব্রেকিংনিউজ: তাজরীন গার্মেন্ট ট্রেজেডির পাঁচ বছর পূর্তি আজ     ::     কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষে ট্রেনের সহকারী চালক নিহত, ৬ ঘন্টা পর ট্রেন চলাচল শুরু     ::     ইতিহাস মুছে ফেলার চেষ্টা করলেও তা মুছে ফেলা যায় না : প্রধানমন্ত্রী     ::     জাতীয় পর্যায়ে এবারও সেরা কর দাতার সম্মাণনা পেলো ওয়ালটন     ::    
    Arrest gb

    গাজীপুরে ছিনতাইকৃত ট্রাক আটক ডাকাত গ্রেফতার


    image_pdfimage_print

    গাজীপুর প্রতিনিধি : নরসিংদীর রায়পুরা থেকে ছিনতাইকৃত অক্সিজেন সিলিন্ডার ভর্তি ট্রাক গাজীপুরে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। পরে অভিযান চালিয়ে ১২৮টি অক্সিজেন গ্যাস সিলিন্ডার উদ্ধার এবং ঘটনার সঙ্গে জড়িত মোস্তফা নামে এক ডাকাত সরদারকে আটক করা হয়।

    গাজীপুর গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মো. আমির হোসেন জানান, ব্রাহ্মনবাড়িয়া থেকে ১২৮টি অক্সিজেন গ্যাস সিলিন্ডার ভর্তি একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। পথি মধ্যে ট্রাকটি সোমবার রাত সাড়ে নয়টার দিকে নরসিংদীর রায়পুরা এলাকায় লাল মিয়ার পেট্রোল পাম্পে এসে জ্বালানী নেয়। এসময় পুলিশ পরিচয়ে একদল ডাকাত ট্রাকের চালককে মারধর করে ট্রাকটিকে ছিনতাই করে ঢাকার দিকে পালিয়ে যেতে থাকে। খবর পেয়ে গাজীপুর গোয়েন্দা পুলিশের একটি দল গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া বাইপাস মোড়ে খালি ট্রাকটিকে আটক করে। পরে পুলিশ ওই ট্রাকটি নিয়ে অভিযানে বের হয়। মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকার হাজারীবাগ থেকে ছিনতাইকৃত ১২৮টি অক্সিজেন সিলিন্ডার উদ্ধার করে ডিবি পুলিশ। এসময় ডাকাত দলের সর্দার মো. মোস্তফাকে আট করা হয়।

    তিনি আরো জানান, এ ব্যাপারে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।