• ব্রেকিংনিউজ: বইমেলায় উদয় হাকিমের বইয়ের মোড়ক উম্মোচন করলেন পরিকল্পনা মন্ত্রী     ::     সড়ক দূর্ঘটনায় তারেক মিশুক নিহত : বাস চালকের যাবজ্জীবন     ::     কাপাসিয়ার শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধারকৃত জীপটি জাপা নেতা হেফজুরের     ::     একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন     ::     বাজারে আসছে ওয়ালটনের ইন্টেলিজেন্ট ইনভার্টার, ক্যাসেট ও সিলিং টাইপ এসি     ::    
    Arrest gb

    গাজীপুরে ছিনতাইকৃত ট্রাক আটক ডাকাত গ্রেফতার


    image_print

    গাজীপুর প্রতিনিধি : নরসিংদীর রায়পুরা থেকে ছিনতাইকৃত অক্সিজেন সিলিন্ডার ভর্তি ট্রাক গাজীপুরে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। পরে অভিযান চালিয়ে ১২৮টি অক্সিজেন গ্যাস সিলিন্ডার উদ্ধার এবং ঘটনার সঙ্গে জড়িত মোস্তফা নামে এক ডাকাত সরদারকে আটক করা হয়।

    গাজীপুর গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মো. আমির হোসেন জানান, ব্রাহ্মনবাড়িয়া থেকে ১২৮টি অক্সিজেন গ্যাস সিলিন্ডার ভর্তি একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। পথি মধ্যে ট্রাকটি সোমবার রাত সাড়ে নয়টার দিকে নরসিংদীর রায়পুরা এলাকায় লাল মিয়ার পেট্রোল পাম্পে এসে জ্বালানী নেয়। এসময় পুলিশ পরিচয়ে একদল ডাকাত ট্রাকের চালককে মারধর করে ট্রাকটিকে ছিনতাই করে ঢাকার দিকে পালিয়ে যেতে থাকে। খবর পেয়ে গাজীপুর গোয়েন্দা পুলিশের একটি দল গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া বাইপাস মোড়ে খালি ট্রাকটিকে আটক করে। পরে পুলিশ ওই ট্রাকটি নিয়ে অভিযানে বের হয়। মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকার হাজারীবাগ থেকে ছিনতাইকৃত ১২৮টি অক্সিজেন সিলিন্ডার উদ্ধার করে ডিবি পুলিশ। এসময় ডাকাত দলের সর্দার মো. মোস্তফাকে আট করা হয়।

    তিনি আরো জানান, এ ব্যাপারে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।