• গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মৃত্যু


    গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী এক বিশ্ববিদ্যালয় ছাত্রের করুন মৃত্যু হয়েছে। নিহত আনিসুর রহমান পলাশ (২৪) রাজধানী ঢাকার উত্তরা ইউনিভার্সিটির বিবিএ এর চূড়ান্ত বর্ষের ছাত্র। তিনি গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের গলদাপাড়া গ্রামের প্রবাসী আব্দুস সাত্তারের ছেলে।

    পরিবার সূত্রে জানা গেছে, পলাশ রাজধানী ঢাকার উত্তরায় তার মামার বাসায় থেকে লেখাপড়া করতেন। শুক্রবার বন্ধ থাকায় মায়ের সাথে দেখা করতে বৃহস্পতিবার বাড়ি এসেছিলেন। শনিবার দুপুরে মোটরসাইকেল যোগে ঢাকায় মামার বাসায় ফিরার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় পৌঁছালে একটি কাভার্ডভ্যান পেছন থেকে তার মোটর সাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় পলাশ মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

    নাওজোর হাইওয়ে থানার এস আই চাঁন মিয়া জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে নাওজোর হাইওয়ে থানার সালনা ফাঁড়িতে আনা হয়। দুর্ঘটনার পর কার্ভাডভ্যানটি পালিয়ে গেছে। চালককে গ্রেপ্তার ও কার্ভাডভ্যানটি আটকের চেষ্টা করছি। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial