• গাজীপুরে ইত্তেফাকের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


    গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে কেক কেটে দৈনিক ইত্তেফাকের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে গাজীপুর জেলা প্রশাসনের নাট মন্দিরে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

    এতে প্রধান অতিথি ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম। দৈনিক ইত্তেফাকের গাজীপুর জেলা প্রতিনিধি মুহাম্মদ মুজিবুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাজীপুর মেট্রো পলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার জাকির হাসান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, গাজীপুর সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এম এ বারী, ভাষা শহিদ কলেজের অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক প্রমুখ।

    প্রধান অতিথি বক্তব্যে বলেন, প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দৈনিক ইত্তেফাক মুক্তবুদ্ধিচর্চা ও বাক স্বাধীনতাসহ সমস্ত গণতান্ত্রিক আন্দোলনে গৌরবোজ্জল ভুমিকা পালন করে আসছে। বাংলাদেশের স্বাধিকার-স্বাধীনতা আন্দোলনেও দৈনিক ইত্তেফাক বলিষ্ঠ ভূমিকা পালনকরা সহ মুক্তিযুদ্ধের ও বাঙালি জাতীয়তাবাদে চেতনা ধারন করে তার পথ চলা অব্যাহত রেখেছে।

    অনুষ্ঠানে গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ মশিউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুন সরদার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আবুল কালাম, গাজীপুর মহানগর আওয়ামী লীগেরসহ-সভাপতি এডভোকেট মোঃ আমজাদ হোসেন বাবুল, গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ খায়রুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল আহমদ সরকার, সাংবাদিক শরীফ আহমেদ শামীম, শাহ সামসুল হক রিপন, বীর মুক্তিযোদ্ধা অনিল মন্ডলসহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের পক্ষ থেকে ইত্তেফাকের গাজীপুর প্রতিনিধির হাতে ফুলের তোঁড়া দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানান।

     

    Spread the love