• ব্রেকিংনিউজ: তাপদাহে আবারো গাজীপুরে পোশাক কারখানার চার শতাধিক শ্রমিক অসুস্থ্য     ::     মুক্তিযুদ্ধে কবি নজরুলের গান ও কবিতা ছিল প্রেরণার উৎস : ধর্মমন্ত্রী     ::     সরকারের দেয়া জমির দখল না পাওয়ায় কুড়িগ্রামে ১৪৯ রিফুজি পরিবারের মানবেতর জীবনযাপন     ::     আসন্ন ঈদে বিআরটিসি’র নয়শত বাস প্রস্তুত     ::     জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৮তম জন্মবার্ষিকী উপলক্ষে সরকারি কর্মসূচি     ::    
    Arrest gb

    গাজীপুরের শ্রীপুরে গুলি পিস্তলসহ যুবক গ্রেপ্তার


    image_print

    শ্রীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর থেকে ম্যাগজিন, দুই রাউন্ড গুলি ও বিদেশী পিস্তলসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। যুবকের নাম মনির হোসেন (২৬)। সে মুলাইদ গ্রামের তোতা মিয়ার ছেলে। শনিবার রাত ৯টার দিকে মুলাইদ প্রাইমারী স্কুল মাঠ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

    শ্রীপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. রফিকুল ইসলাম জানান, যুবক মনিরের সাথে মাদকদ্রব্য রয়েছে এমন খবরের ভিত্তিতে তাকে পাকড়াও করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে স্কুল মাঠ থেকেই ধরে তার দেহ তল্লাশী করা হয়। এসময় তার কাছ থেকে ম্যাগজিন, দুই রাউন্ড গুলি ও বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। তবে কোনো মাদকদ্রব্য পাওয়া যায়নি। তার বিরুদ্ধে আমলী আদালতের (সিআর) একটি গ্রেপ্তারী পরোয়ানাও রয়েছে।

    দেহ তল্লাশীর সময় মনিরের সহযোগী মাসুদ পালিয়ে যেতে সক্ষম হয়। মাসুদ পার্শ্ববর্তী ছাতিরবাজার এলাকার আফাজ উদ্দিনের ছেলে। সে অস্ত্র ও মাদক মামালায় কিছুদিন আগে জামিনে জেল থেকে বেরিয়ে এসেছে।