গাজীপুরের কালিয়াকৈরে জাতির পিতা বঙ্গবন্ধু কলেজ সরকারিকরণ করায় আনন্দর‌্যালি


image_pdfimage_print

কালিয়াকৈর (গাজীপর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরের জাতির পিতা বঙ্গবন্ধু কলেজ সরকারিকরণ করায় বর্ণাঢ্য র‌্যালি ও মিষ্টি বিতরণের মাধ্যমে আনন্দ উৎসব করেছে কলেজের শিক্ষক, কর্মচারি ও শিক্ষার্থীরা।

মঙ্গলবার দুপুরে কলেজ ক্যাম্পাসে শিক্ষক, কর্মচারি ও শিক্ষার্থীরা আনন্দ র‌্যালিতে অংশ নেয়। আনন্দ র‌্যালিটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকা প্রদক্ষিণ শেষে কলেজ চত্বরে এসে শেষ হয়। এসময় কলেজের ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা আনন্দ উল্লাসে মেতে উঠে। শেষে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। এসময় বক্তব্য রাখেন, জাতির পিতা বঙ্গবন্ধু কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এস এম খালিদ হোসেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক মেহেরুন মিনু, মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রুবেল পারভেজ ও সাধারণ সম্পাদক রাকিব মোল্লা। এসময় বক্তারা কলেজ সরকারীকরণের জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে অভিনন্দন জানান।

সোমবার জাতির পিতা বঙ্গবন্ধু কলেজের সাথে দেশের অপরাপর আরও ৭ কলেজকে সরকারীকরণের পৃথক আদেশ জারি করে শিক্ষা মন্ত্রণালয়। এই সাত কলেজের সব শিক্ষক-কর্মচারী এখন থেকে সরকারি কর্মচারী হিসাবে জাতীয় বেতন কাঠামোর আওতায় আসবেন। ২৭ মার্চ থেকে গাজীপুরের জাতির পিতা বঙ্গবন্ধু কলেজের জাতীয়করণের আদেশ কার্যকর করা হবে।