• ব্রেকিংনিউজ: প্রধানমন্ত্রী আট বছর পর ফরিদপুরে যাচ্ছেন, জেলাবাসীর প্রত্যাশার অনেক     ::     এইচটি ইমামের প্রস্তাব : প্রতি বছরের ২৫মার্চ রাতে এক মিনিট নিরবতা পালন করা যেতে পারে     ::     প্রস্তুত সাভার জাতীয় স্মৃতিসৌধ     ::     ফরিদপুরের গণহত্যা-১৯৭১     ::     গরমে শীতল যন্ত্রের চাহিদা বাড়ছে, প্রস্তুত ওয়ালটন     ::    
    Chomki mp p

    খাদিজার উপর হামলাকারী যে সংগঠনের হোক না কেন সে রেহাই পাবে না : মেহের আফরোজ চুমকি


    image_print

    বিডিওয়ার্ল্ড রিপোর্টার : মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, সিলেটের সরকারী মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিসের উপর বর্বরোচিত হামলাকারী বখাটে বদরুল আলম যে সংগঠনের হোক না কেন সে রেহাই পাবে না। তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হবে। সরকার এই বিষয়ে জিরো টলারেন্স নীতিতে আছে। তিনি বলেন, ইতিমধ্যে নারী ও শিশু নির্যাতনকারী কেহই রেহাই পায় নাই। সেও পাবে না।

    তিনি আজ বুধবার দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতালে খাদিজার শারীরিক অবস্থায় খোঁজখবর নিতে গিয়ে উপস্থিত সাংবাদিকদের একথা বলেন।

    প্রতিমন্ত্রী বলেন, এই মামলাটিকে দ্রæত বিচার ট্রাইব্যুনালে সম্পন্ন করতে সরকার উদ্যোগ গ্রহণ করবে। প্রতিমন্ত্রী আরও বলেন, হামলার ঘটনা ভিডিও করার চেয়ে ভিকটিমকে বাঁচানো সবচেয়ে গুরুত্বপূর্ণ। এই সমস্ত ঘটনার ক্ষেত্রে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে তিনি সকলের প্রতি আহŸান জানান। তিনি বলেন, যত সংখ্যক লোক দূর থেকে খাদিজার এই ঘটনা প্রত্যক্ষ করেছে তারা সবাই মিলে প্রতিরোধ গড়ে তুললে হয়ত হামলাকারী এতটা নৃশংস হওয়ার সুযোগ পেত না।

    প্রতিমন্ত্রী স্কয়ার হাসপাতালে আইসিও-তে থাকা খাদিজাকে দেখেন এবং ডাক্তারদের সাথে তাঁর স্বাস্থ্যের খোঁজখবর নেন। খাদিজার সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করতে তিনি ডাক্তাদের নির্দেশ প্রদান করেন।