• ব্রেকিংনিউজ: তাপদাহে আবারো গাজীপুরে পোশাক কারখানার চার শতাধিক শ্রমিক অসুস্থ্য     ::     মুক্তিযুদ্ধে কবি নজরুলের গান ও কবিতা ছিল প্রেরণার উৎস : ধর্মমন্ত্রী     ::     সরকারের দেয়া জমির দখল না পাওয়ায় কুড়িগ্রামে ১৪৯ রিফুজি পরিবারের মানবেতর জীবনযাপন     ::     আসন্ন ঈদে বিআরটিসি’র নয়শত বাস প্রস্তুত     ::     জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৮তম জন্মবার্ষিকী উপলক্ষে সরকারি কর্মসূচি     ::    
    24_12_2016 Korigram Jels parishad Al

    কুড়িগ্রাম জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত


    image_print

    কুড়িগ্রাম প্রতিনিধি : ব্যাপক প্রচার প্রচারণা আর সমর্থকদের উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কুড়িগ্রামে জেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে। চায়ের দোকান থেকে অফিস-আদালত সর্বত্রই এখন একই আলোচনা কে হচ্ছেন ২৮ ডিসেম্বর জেলা পরিষদ চেয়ারম্যান। কুড়িগ্রাম জেলায় আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়নের পেয়েছেন কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক সাবেক সাংসদ মোঃ জাফর আলী।  তিনি আনারস মার্কা পেয়েছেন।  প্রতিদিন চলছে গনসংযোগ আর মতবিনিময় সভা।

    শনিবার সকালে তিনি নির্বাচনী প্রচারে কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর, পাচগাছী, ঘোগাদহ ও ভোগডাঙ্গা ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা করেছেন। এ সময় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, সহসভাপতি নুর ইসলাম, শাহালম মিয়া, যুগ্ম সম্পাদক ও পিপি এ্যাডঃ আব্রাহাম লিংকন, সাবেক পৌর মেয়র আবুবকর সিদ্দিক, যাত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী, পাচগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার মাষ্টার সহ জনপ্রতিনিধিরা। মতবিনিময় সভায় কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগের নের্তৃবৃন্দসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

    এ সময় বক্তারা কুড়িগ্রাম জেলার উন্নয়নের স্বার্থে কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক সাবেক সাংসদ মোঃ জাফর আলী কে আনারস মার্কায় ভোট দেয়ার আহবান জানান ।