• ব্রেকিংনিউজ: প্রধানমন্ত্রী আট বছর পর ফরিদপুরে যাচ্ছেন, জেলাবাসীর প্রত্যাশার অনেক     ::     এইচটি ইমামের প্রস্তাব : প্রতি বছরের ২৫মার্চ রাতে এক মিনিট নিরবতা পালন করা যেতে পারে     ::     প্রস্তুত সাভার জাতীয় স্মৃতিসৌধ     ::     ফরিদপুরের গণহত্যা-১৯৭১     ::     গরমে শীতল যন্ত্রের চাহিদা বাড়ছে, প্রস্তুত ওয়ালটন     ::    
    17_12_2016 Korigram Padak

    কুড়িগ্রামে বিশ বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান


    image_print

    কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে মহান বিজয় দিবস ৪৫তম বর্ষ উপলক্ষে ২০ জন মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করা হয়েছে। সকালে স্থানীয় স্টেডিয়ামে জেলা প্রশাসন আয়োজিত কুচকাওয়াজ অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়। জেলা প্রশাসক খান মোঃ নুরুল আমিন প্রত্যেকের হাতে সম্মাননা ক্রেস্ট, সনদপত্র ও পাঁচশ’ টাকার প্রাইজবন্ড তুলে দেন। এ সময় পুলিশ সুপার মোঃ মেহেদুল করিম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সিরাজুল ইসলাম টুকু ও সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কামান্ডার আব্দুল বাতেনসহ অন্যান্য কর্মকর্তা ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

    সম্মাননা প্রাপ্ত মুক্তিযোদ্ধারা হলেন-মোঃ নইমুদ্দিন, মোঃ শামসুল হক, মোঃ আহাদ আলী, আব্দুল সালাম চৌধুরী, মোঃ আব্দুল মালেক, অনিল চন্দ্র বর্মন, শাহজান আলী, হুমায়ুন কবির, আজিজার রহমান, মোঃ আব্দুল খালেক, শাহজাহান মানিক, সিরাজুল ইসলাম, এসএম আব্দুল রাজ্জাক, মোজাম্মেল হক, শহিদুল হক, আব্দুল বারী মন্ডল, হযরত আলী, সোহরাব আলী, আব্দুর রাজ্জাক ও মোহাম্মদ আলী। এছাড়া জেলা প্রশাসনের উদ্যোগে দুপুরে স্থানীয় সার্কিট হাউসে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সংবর্ধনার আয়োজন করা হয়।