• ব্রেকিংনিউজ: প্রধানমন্ত্রী আট বছর পর ফরিদপুরে যাচ্ছেন, জেলাবাসীর প্রত্যাশার অনেক     ::     এইচটি ইমামের প্রস্তাব : প্রতি বছরের ২৫মার্চ রাতে এক মিনিট নিরবতা পালন করা যেতে পারে     ::     প্রস্তুত সাভার জাতীয় স্মৃতিসৌধ     ::     ফরিদপুরের গণহত্যা-১৯৭১     ::     গরমে শীতল যন্ত্রের চাহিদা বাড়ছে, প্রস্তুত ওয়ালটন     ::    
    24_12_2016 Korigram Ijtema

    কুড়িগ্রামে তিনদিনব্যাপী চরমোনাই পীরের ইজতেমা মাহফিল


    image_print

    কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে চরমোনাই পীরের ৩ দিনব্যাপী ইজতেমা মাহফিল বৃহস্পতিবার শুরু হয়েছে। কুড়িগ্রাম ধরলা সেতু সংলগ্ন ফজলুল করিম (রহঃ) মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত ইজতেমার আয়োজন করে কুড়িগ্রাম জেলা মুজাহিদ কমিটি।

    বৃহস্পতিবার যোহরের নামাজের পর আম বয়ানের মধ্য দিয়ে শুরু হয় ইজতেমার মুল পর্ব। প্রধান অতিথি হিসেবে বয়ান পরিচালনা করেন, চরমোনাইপীর মাওলানা রেজাউল করিম। এছাড়া ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ইজতেমায় চরমোনাইপীরের মুরীদরা ছাড়াও জেলার হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লীরা অংশ নিয়েছেন। শুক্রবার ধরলার এই উন্মুক্ত প্রান্তরে জুম্মার নামাজে ধর্মপ্রাণ মানুষের ঢল নামে। জিকির আজকারে মুখরিত রয়েছে ইজতেমা প্রাঙ্গন।

    দেশ ও জাতির কল্যাণ, সমৃদ্ধি এবং বিশ্বব্যাপী মুসলিম সম্প্রদায়ের শান্তি কামনা করে শনিবার সকাল সাড়ে ১০টায় আখেরী মোনাজাতের মধ্য দিয়ে কুড়িগ্রামে ৩দিনব্যাপী ইজতেমা শেষ হবে।

    আয়োজকরা জানান, এবারের এই ইজতেমা মাহফিলে লক্ষাধিক মানুষ অংশগ্রহন করেছে। নারী ও পুরুষের জন্য আলাদা প্যান্ডেলের ব্যবস্থা করা হয়েছে।