• ব্রেকিংনিউজ: কুড়িগ্রামের রৌমারীতে টানা বর্ষনে শতশত একর বোরো ক্ষেত পানির নীচে     ::     টঙ্গীতে জঙ্গী বিরোধী চিরুনী অভিযান     ::     কওমি মাদ্রাসার শিক্ষার্থীরা কখনও জঙ্গি হতে পারে না : স্বরাষ্ট্রমন্ত্রী     ::     আগামী বিজয় দিবসের আগেই যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্ত বিল সংসদে পাস করা হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী     ::     দেশের একমাত্র অগ্রগামী শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন : অর্থমন্ত্রী     ::    
    17_12_2016 Korigram Odichi

    কুড়িগ্রামে উদীচীর দ্বাদশ জেলা সম্মেলন অনুষ্ঠিত


    image_print

    কুড়িগ্রাম প্রতিনিধি : জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর অঙ্গিকারের মধ্য দিয়ে উদীচী শিল্পগোষ্ঠির কুড়িগ্রাম জেলা সংসদের দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মিলন শোভাযাত্রা, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    শনিবার সকালে মিলন শোভাযাত্রাটি উদীচি জেলা কার্যালয় চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান-প্রধান সড়ক ঘুরে জেলা শিল্প কলা একাডেমি চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে পতাকা মঞ্চে কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উদীচী কেন্দ্রীয় কমিটির সহ সাধারন সম্পাদক অমিত রঞ্জন দে, ঢাকা মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক মিনহাজুল আবেদীন মুকুল, জেলা শাখার সভাপতি মানিক চৌধুরী ও জেলা মহিলা পরিষদের সাধারন সম্পাদক প্রতিমা চৌধুরীসহ অন্যান্যরা।

    সভায় বক্তারা অসম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহবান জানান।

    কাউন্সিলে মানিক চৌধুরীকে সভাপতি এবং নেজামুল হক বিলুকে সাধারন সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট দুবছর মেয়াদে নতুন জেলা কমিটি গঠন করা হয়।