• ব্রেকিংনিউজ: না ফেরার দেশে নায়করাজ রাজ্জাক     ::     পার্শ্ববর্তী দেশ থেকে কোন পশু এবারের ঈদে আমদানীর প্রয়োজন নেই : বাণিজ্য মন্ত্রী     ::     আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, জনগণের উন্নয়ন হয় : প্রধানমন্ত্রী     ::     সড়ক-মহাসড়ক যান চলাচলের উপযোগি রাখতে দিনরাত কাজ চলছে : ওবায়দুল কাদের     ::     আসছে ওয়ালটনের ‘সেলফি কিং’     ::    
    Kaliganj Hospital

    কালীগঞ্জে পিকআপ ভ্যান উল্টে চারজন নিহত আহত ১৪


    image_pdfimage_print

    বিডিওয়ার্ল্ড২৪ ডটকম : গাজীপুরের কালীগঞ্জ উপজেলার উলুখোলা এলাকায় পিক আপ ভ্যান উলটে চারজন নিহত হয়েছে। এসময় আহত হন অপর ১৪ যাত্রী।

    রবিবার সকাল সাড়ে ৭টার দিকে গাজীপুরের কালিগঞ্জ উপজেলার মীরের বাজার-রূপগঞ্জ সড়কের উলুখোলা ব্রিজের কাছে ঘটনাটি ঘটে।

    নিহতরা হলেন : নেত্রকোণা জেলার কলমাকান্দা গ্রামের বাতসাতরা গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে রেণু মিয়া (২৩), মোসলেম উদ্দিনের ছেলে ফরিদ মিয়া (৩৫), মেনার আলীর ছেলে মো. ফরিদ (৩৫) ও পিকআপের অজ্ঞাত চালক (৩৫)।

    কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলম চাঁদ জানান, রূপগঞ্জ থেকে বিভিন্ন প্রতিষ্ঠানের ২৩জন শ্রমিক নেত্রকোণার উদ্দেশে একটি পিকআপ ভাড়া করে। পিক আপ ভ্যানটি সকাল সাতটার দিকে ঢাকা বাইপাস সড়কের উলুখোলা ব্রিজ এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খায়। এসময় ঘটনাস্থলেই চার শ্রমিক মারা যান। আহত অপর ১৪ জনকে স্থানীয়রা উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা হেলথ কমপ্লেক্সে ভর্তি করার পর গুরুতর অবস্থায় ৮ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ এসে নিহতদের মরদেহ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

    পিকআপ ভ্যান চালকের অসতর্কতার কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।