• কালীগঞ্জে করোনা জয়ী পুলিশ সদস্যদের বরণ করলেন পুলিশ সুপার


    গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে কালীগঞ্জে করোনাভাইরাস (কোভিড-১৯) মুক্ত হওয়া ১৬ পুলিশ সদস্যকে বরণ করে নিয়েছেন পুলিশ সুপার। রবিবার সকালে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে তাদের ফুল ও উপহার সামগ্রী দিয়ে বরণ করে নেন।

    করোনা জয়ী ১৬ পুলিশ সদস্য প্রধন ফটক দিয়ে থানায় প্রবেশের সময় পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও থানার কর্মকর্তাগণ দুইপাশে সারিবদ্ধ দাঁড়িয়ে গোলাপের পাঁপড়ি ছিটিয়ে, গান গেয়ে তাদের স্বাগত জানান। পরে তাদের উপহার সামগ্রী প্রদান করেন পুলিশ সুপার।

    এসময় কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দত্ত, কালীগঞ্জ থানার ওসি এ কে এম মিজানুল হক সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    কালীগঞ্জ থানার ওসি এ কে এম মিজানুল হক জানান, কালীগঞ্জ থানার ১৬ জন করোনামুক্ত হয়েছেন। তাদের মধ্যে ৭ জন এসআই, ৪ জন এএসআই, ৪ জন কনস্টেবল ও একজন বিশেষ আনসার রয়েছেন। গত ১৮ এপ্রিল থেকে ২০ এপ্রিলের মধ্যে তারা আক্রান্ত হন।

    গাজীপুরের পুৃলিশ সুপার শামসুন্নাহার জানান, চলমান করোনা যুদ্ধে ডাক্তার ও পুলিশ সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করছেন। আক্রান্ত হওয়ার পর পুলিশ সদস্যরা প্রচন্ড মানসিক ধকল পোহায়েছেন। তাদের উজ্জীবিত, ভবিষ্যত সাবধানতা এবং আক্রান্তসহ সকল পুলিশকে উজ্জীবিত রাখতে বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাদেকুর রহমান আকন্দ জানান, কালীগঞ্জে এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ৯১ জন। শনিবার পর্যন্ত ১৬ পুলিশ সদস্যসহ করোনামুক্ত হয়েছেন ৮৫ জন। সর্বশেষ শনিবার বিকেলে ৮৫ জনকে ‘করোনা মুক্ত’ হিসেবে ছাড়পত্র দেওয়া হয়।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial