• ব্রেকিংনিউজ: তাপদাহে আবারো গাজীপুরে পোশাক কারখানার চার শতাধিক শ্রমিক অসুস্থ্য     ::     মুক্তিযুদ্ধে কবি নজরুলের গান ও কবিতা ছিল প্রেরণার উৎস : ধর্মমন্ত্রী     ::     সরকারের দেয়া জমির দখল না পাওয়ায় কুড়িগ্রামে ১৪৯ রিফুজি পরিবারের মানবেতর জীবনযাপন     ::     আসন্ন ঈদে বিআরটিসি’র নয়শত বাস প্রস্তুত     ::     জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৮তম জন্মবার্ষিকী উপলক্ষে সরকারি কর্মসূচি     ::    
    Boat pic

    কালিয়াকৈরে নৌকা উল্টে বৃদ্ধার মৃত্যু, শিশুসহ আহত ৩


    image_print

    গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে কালিয়াকৈরে বিলে নৌকা উল্টে এক বৃদ্ধা নিহত ও শিশুসহ ৩জন আহত হয়েছে। নিহতের নাম রহিমা বেগম (৭৫)। তিনি কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি এলাকার মৃত তোরাফ আলী ওরফে তোতা মৃধার স্ত্রী।

    প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার জানায়, কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি এলাকার আগে রহিমা বেগমের মেয়ে হাওয়া বেগম (৩৮) স্বামীর সঙ্গে অভিমান করে ছেলে হাসিবুলকে (৬) নিয়ে গত দুইদিন আগে বাবার বাড়ি চলে আসে। মেয়ে ও নাতিকে হাওয়া বেগমের স্বামীর বাড়ি পৌঁছে দেয়ার জন্য সোমবার বিকেলে রহিমা বেগম তার ছোট ছেলে মকুল মৃধাকে (৩২) সঙ্গে নিয়ে আষাড়িয়াবাড়ি গ্রামে যাচ্ছিল। পথে কালিয়াকৈরের বড়ইবাড়ি পশ্চিম বাইদ বিল পার হওয়ার সময় তাদের বহনকারী নৌকা উল্টে যায়। স্থানীয়রা আহতাবস্থায় তিনজনকে উদ্ধার করতে পারলেও রহিমা বেগম পানিতে তলিয়ে যান। পরে এলাকাবাসি সেখানে তল্লাশী চালিয়ে রহিমা বেগমকে মৃত অবস্থায় উদ্ধার করে।

    এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেক বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুসহ আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।