• ব্রেকিংনিউজ: কুড়িগ্রামের রৌমারীতে টানা বর্ষনে শতশত একর বোরো ক্ষেত পানির নীচে     ::     টঙ্গীতে জঙ্গী বিরোধী চিরুনী অভিযান     ::     কওমি মাদ্রাসার শিক্ষার্থীরা কখনও জঙ্গি হতে পারে না : স্বরাষ্ট্রমন্ত্রী     ::     আগামী বিজয় দিবসের আগেই যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্ত বিল সংসদে পাস করা হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী     ::     দেশের একমাত্র অগ্রগামী শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন : অর্থমন্ত্রী     ::    
    Mobile court

    কালিয়াকৈরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন


    image_print

    কালিয়াকৈর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুরে রূপনগর ও লতিফপুর এলাকায় মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযান চালায় তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এ সময় তারা অবৈধ গ্যাসের ৫’শ রাইজার বিচ্ছিন্ন ও প্রায় দুই হাজার ফুট পাইপ জব্দ করেন।

    তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার সফিপুরের রূপনগর ও লতিফপুর এলাকাস্থ মূল পাইপ লাইন থেকে সংযোগ নিয়ে নিম্ন মানের পাইপ দিয়ে ওই এলাকার বিভিন্ন বাসা বাড়িতে ৫’শ সংযোগ স্থাপন করে নির্বিঘ্নে তারা গ্যাস ব্যবহার করে আসছিল। তার পেক্ষিতে মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত তিতাস গ্যাসের কালিয়াকৈর জোনাল অফিসের কর্মকর্তারা অভিযান চালিয়ে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেন। এ সময় উপস্থিত ছিলেন, কালিয়াকৈর জোনাল অফিসের ম্যানেজার সুরুজ আলম, সফিউদ্দিন আহম্মেদ ও আরিফ হোসেন। কালিয়াকৈর থানা পুলিশের পক্ষ থেকে এ এসআই সুরুজ্জামান অভিযানে অংশ নেন।