• কাপাসিয়া আওয়ামীলীগের শহীদুল্লাহ সভাপতি, মিজান সাধারণ সম্পাদক


    গাজীপুর প্রতিনিধি : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আ. ক. ম মোজাম্মেল হক এমপি বলেছেন, আওয়ামীলীগ একটি ঐতিহ্যবাহী দল। দলের সভানেত্রী শেখ হাসিনার সাথে অন্যদের পার্থক্য হলো, যতই প্রভাবশালী হোক দলের কেউ অপরাধ করেও ছাড় পাবেনা। ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃত্বও ছাড় পায়নি। আজ ছাত্রলীগের যখন এই অবস্থা দেখি, তখন হৃদয়ে রক্তক্ষরণ হয়। দলের বিভিন্ন পর্যায়ের অপরাধীদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা হচ্ছে। প্রয়োজনে অপরাধীদের দল থেকে বের করে দেয়া হবে। শৃঙ্খলাবোধ ও সুশিক্ষা না থাকলে সঠিক নেতৃত্ব সৃষ্টি হয় না।

    তিনি বৃহস্পতিবার গাজীপুরের কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধণী বক্তব্যে এসব কথা বলেন।

    কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সবাপতি ও স্থানীয় সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।

    উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি।

    অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মোঃ আমানত হোসেন খান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান লস্কর মিঠু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাজহারুল ইসলাম সেলিম প্রমুখ।

    বিকেলে সাংগঠনিক অধিবেশনে কাউন্সিলরদের সমর্থনে ফের উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে মুহম্মদ শহীদুল্লাহ ও সাধারণ সম্পাদক পদে মো: মিজানুর রহমান প্রধানকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial