• ব্রেকিংনিউজ: ইতিহাস মুছে ফেলার চেষ্টা করলেও তা মুছে ফেলা যায় না : প্রধানমন্ত্রী     ::     জাতীয় পর্যায়ে এবারও সেরা কর দাতার সম্মাণনা পেলো ওয়ালটন     ::    
    Helel-Uddin-ahmed-Kapasia

    কাপাসিয়ায় সরকার হেলাল উদ্দিন আহমেদের ২৩তম মৃত্যুবার্ষিকী পালন


    image_pdfimage_print

    স্টাফ রিপোর্টার : মরিয়ম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলম আহমেদের পিতা ও বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের ভগ্নিপতি মরহুম সরকার হেলাল উদ্দিন আহমেদের ২৩তম মৃত্যুবার্ষিকী শুক্রবার পালন করা হয়েছে।

    গাজীপুরের কাপাসিয়া উপজেলার সনমানিয়া ইউনিয়নের দক্ষিণগাঁও গ্রামের মরিয়ম ভিলেজে আলম আহমেদের গ্রামের বাড়িতে এ উপলক্ষে শুক্রবার বাদ জুম্মায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। তাছাড়া এতিমখানায় ও মসজিদে দিনভর পবিত্র কোরআন তেলাওয়াত করা হয়।

    অনুষ্ঠানে জাতীয় ক্রিকেট বোর্ডের সাবেক চেয়ারম্যান নজিব আহমেদ, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোতাহার হোসেন মোল্লা, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় নেতা আব্দুর রশিদ সরকার, আলম আহমেদ এর ভাগিনা ব্যারিস্টার মুরাদ, কৃষক লীগের কাপাসিয়া উপজেলা শাখার সভাপতি মো: আইন উদ্দিন ও সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বাবলু, হাফিজুল হক চৌধুরী আইয়ুব প্রমুখ অংশগহণ করেন।

    উক্ত মিলাদ মাহফিলে মরহুমের আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, শুভানুধ্যায়ীসহ এলাকার লোকজন অংশগ্রহণ করেন।

    এছাড়া রাজধানী ঢাকার তেজগাঁও এলাকার ২৩, শহীদ তাজউদ্দীন আহমদ স্মরণীর বাসায় বাদ আছর মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।