• ওয়ালটনের ব্র্যান্ডিং হিরোস পুরস্কার পেলো ৩৪ ব্যক্তি প্রতিষ্ঠান


    স্টাফ রিপোর্টার, বিডিওয়ার্ল্ড টোয়েন্টিফোর ডটকম : সারা দেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৯। এর আওতায় ওয়ালটন ফ্রিজ ও ওয়াশিং মেশিন ক্রেতাদের জন্য ‘ঘন্টায় ঘন্টায় ফ্রিজ ফ্রি’ ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এ ক্যাম্পেইনে সৃষ্টিশীল ও মনোগ্রাহী ব্র্যান্ডিংয়ের মাধ্যমে ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া জাগানোয় ৩৪ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কৃত করেছে ওয়ালটন কর্তৃপক্ষ।

    এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (৪ ফেব্রুযারি, ২০২১) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে ‘ব্র্যান্ডিং হিরোজ’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন ওয়ালটন করপোরেশনের ম্যানেজিং ডিরেক্টর এস এম মাহবুবুল আলম।

    সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার ও হুমায়ূন কবীর, এক্সিকিউটিভ ডিরেক্টর মো. রায়হান, আনিসুর রহমান মল্লিক, আরিফুল আম্বিয়া, ড. সাখাওয়াৎ হোসেন, আমিন খান ও আল ইমরান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজালাল হোসেন লিমন প্রমুখ।

    উল্লেখ্য, ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাক্সিক্ষত সেবা পাচ্ছেন গ্রাহক। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতস্ফ‚র্ত অংশগ্রহণ নিশ্চিত করতে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৯ এর আওতায় ওয়ালটন ফ্রিজ এবং ওয়াশিং মেশিনে রয়েছে প্রতি ঘন্টায় ফ্রি ফ্রিজ পাওয়ার সুযোগ। দেয়া হচ্ছে কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার।

    ডিজিটাল ক্যাম্পেইনের ব্র্যান্ডিংয়ের ক্ষেত্রে সিজন-৯ এ দেয়া বিভিন্ন সুবিধার পাশাপাশি করোনাভাইরাস নিয়ে জনসচেতনতামূলক কার্যক্রমের ওপর বিশেষ গুরুত্ব দেয়া হয়।

    Spread the love