• ব্রেকিংনিউজ: তাপদাহে আবারো গাজীপুরে পোশাক কারখানার চার শতাধিক শ্রমিক অসুস্থ্য     ::     মুক্তিযুদ্ধে কবি নজরুলের গান ও কবিতা ছিল প্রেরণার উৎস : ধর্মমন্ত্রী     ::     সরকারের দেয়া জমির দখল না পাওয়ায় কুড়িগ্রামে ১৪৯ রিফুজি পরিবারের মানবেতর জীবনযাপন     ::     আসন্ন ঈদে বিআরটিসি’র নয়শত বাস প্রস্তুত     ::     জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৮তম জন্মবার্ষিকী উপলক্ষে সরকারি কর্মসূচি     ::    
    03_-1_2017-Savar-AL

    এমপি লিটন হত্যার প্রতিবাদে সাভারে আওয়ামী লীগের প্রতিবাদ সভা


    image_print

    সাভার প্রতিনিধি : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকার দলীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার ঘটনায় সাভারে প্রতিবাদ সভা করেছে স্থানীয় আওয়ামী লীগ।

    মঙ্গলবার ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমানের উদ্যোগে তার তালবাগের বাসভবনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
    প্রতিবাদ সভায় এসময় সংসদ সদস্য ডা. এনামুর রহমান বলেন, বিএনপি জামায়াতের নেতাকর্মীরা দেশকে অস্থিতিশিল করার জন্য সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনকে গুলি করে হত্যা করেছে। বিএনপি জামায়াতের নেতাকর্মীরা দেশে গুপ্ত হত্য করে পাকিস্তান আফগাস্তিান বানানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি এসময় আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশে উন্নয়ন করে যাচ্ছেন তখন জামায়াতের নেতাকর্মীরা দেশে মানুষ হত্যা করে ষরযন্ত করে যাচ্ছে।

    প্রতিবাদ সভা শেষে সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

    সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে প্রতিবাদ সভায় এসময় উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, ঢাকা জেলা পরিষদের সাধারণ সদস্য সেলিম মন্ডল, পৌর সভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর মিনাজ উদ্দিন মোল্ল্যাসহ আরো অনেকে।