• ইত্তেফাকের সাবেক কালীগঞ্জ সংবাদদাতা শহীদ উল্লাহ আর নেই


    গাজীপুর প্রতিনিধি : দৈনিক ইত্তেফাকের গাজীপুরের কালীগঞ্জ উপজেলার সাবেক সংবাদদাতা, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শহীদ উল্লাহ (৬৯) বুধবার (১৫ এপ্রিল) বিকেলে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। তিনি দীর্ঘদিন কিডনি সংক্রান্ত জটিল রোগে ভুগছিলেন।

    তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে এবং বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার একমাত্র ছেলে মেজর সাজ্জাদ শহীদ শুভ্র বর্তমানে মালেতে শান্তিরক্ষা মিশনে কর্মরত রয়েছেন। বড়ো মেয়ে শারমিন শহীদ সীমা বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের যোগাযোগ কর্মকর্তা এবং ছোটো মেয়ে ডা: আইরিন শহীদ রিমা বগুড়ার গাবতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত।

    শহীদ উল্লাহ ৮০ দশকের পর থেকে দৈনিক ইত্তেফাকের গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা সংবাদদাতা হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি দৈনিক বাংলাসহ বিভিন্ন পত্রিকায় কাজ করেন। এছাড়া কয়েক বছর ইত্তেফাকের স্টাফ রিপোর্টার হিসেবেও দায়িত্ব পালন করেন।

    তার বাড়ি নরসিংদী জেলার শিবপুরের মিয়ারগাঁও গ্রামে। তার জীবদ্দশায় কর্মজীবনের বেশির ভাগ সময় অতিবাহিত করেছেন কালীগঞ্জের জামালপুরে।

    পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বাদ জোহর নরসিংদী জেলার শিবপুর থানার মিয়ারগাঁও গ্রামে পারিবারিক করবস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা কথা রয়েছে।

    তাঁর মৃত্যুতে গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মো: মুজিবুর রহমান, গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ খায়রুল ইসলাম, গাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপন এবং কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ গভীর শোক এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

    Spread the love
    Social media & sharing icons powered by UltimatelySocial