• ব্রেকিংনিউজ: ঈদ বাজারে ওয়ালটনের ৫৫ মডেলের নতুন ফ্রিজ     ::     ঈদের ৩ দিন আগে থেকে মহাসড়কে ট্রাক-লরি চলাচল বন্ধ থাকবে : ওবায়দুল কাদের (ভিডিও)     ::     ফরিদপুরে তিন’শ কোটি টাকার পেয়াজ বীজ উৎপাদন     ::     পবিত্র মাহে রমজান শুরু     ::     ২৬ জুন জিসিসির নির্বাচন, ১৮জুন প্রচারণা শুরু (ভিডিও)     ::    
    19_04_18-Savar-MP

    আশুলিয়ায় নলাম ও শিমুলিয়া সংযোগ সেতু স্থাপনের দাবিতে মতবিনিময় সভা


    image_pdfimage_print

    সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় নলাম ও শিমুলিয়া সংযোগ সেতু স্থাপনের দাবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

    বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার নলাম এলাকার আলহাজ¦ জাফর বেপারী উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান। মতবিনিময় সভায় এসময় নলাম ও শিমুলিয়ার প্রায় দুই হাজার লোকজন অংশ গ্রহন করেন।

    মতবিনিময় সভায় এসময় সংসদ সদস্য ডা. এনামুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল তাই সাভার ও আশুলিয়ায় আমি সংসদ সদস্য হওয়ার পরে ব্যাপক উন্নয়ন করেছি। এখন সাভার ও আশুলিয়ায় কোথাও রাস্তাঘাট ভাঙাচুড়া নেই, সব যায়গায় উন্নয়নের জোয়ার বইছে। এসময় তিনি নলাম ও শিমুলিয়া সংযোগ সেতু স্থাপন খুব শ্রীঘ্রই করা হবে বলেও জানান।

    মতবিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন আশুলিয়া ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, ধামরাইর ভাড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম, ধামসোনা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য শফি উদ্দিনসহ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।